Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে নির্মাণাধীন ভবন থেকে বাঁশ পড়ে আহত কলেজছাত্রের মৃত্যু

| প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নির্মাণাধীন ভবন থেকে বাঁশ পড়ে গুরুতর আহত কলেজছাত্র আবিদুর রহমান রাকিব (১৮) গতকাল (শনিবার) বেলা ১১টায় চমেক হাসপাতালে মারা গেছে। নিহত রাকিব নগরীর বিএএফ শাহীন কলেজের প্রথম বর্ষের ছাত্র। চন্দনাইশ উপজেলার জোয়ারা ফতেনগর গ্রামের বাসিন্দা আবুল বশরের পুত্র রাকিব চমেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) বিছানায় সাত দিন ধরে অচেতন ছিল। গত ১ জানুয়ারি নগরীর ইপিজেড থানার ব্যারিস্টার সুলতান আহমদ চৌধুরী কলেজ সংলগ্ন আবদুল মাবুদ সওদাগর লেইন এলাকায় জনৈক মহিউদ্দিনের নির্মাণাধীন ছয়তলা ভবন থেকে মাথায় বড় আকারের একটি বাঁশ পড়ে গুরুতর আহত হয় রাকিব। তাকে প্রথমে চমেক হাসপাতালে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে হাসপাতালের চতুর্থ তলায় আইসিইউতে ৬ নম্বর বেডে স্থানান্তর করা হয়। ঘটনাস্থলের কাছেই তার মামার ভাড়া বাসায় থেকে রাকিব লেখাপড়া করত।
পারিবারিক সূত্রে জানা যায়, ওইদিন দুপুর ১২টায় চায়ের দোকানে বসে চা খাচ্ছিল রাকিব। এসময় পাশের নির্মাণাধীন ছয়তলা ভবন থেকে একটি বড় বাঁশ তার মাথার উপর পড়ে। এসময় তার মাথায় বেশ রক্তক্ষরণ হয়। স্থানীয় কয়েকজন ব্যক্তি তাকে আশঙ্কাজনক অবস্থায় চমেক হাসপাতালে নিয়ে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ