Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে শুরু হলো মাসব্যাপী ফুলের মেলা

| প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রকমারী পিঠার মেলা শেষ হতে না হতেই গতকাল থেকে শুরু হলো ফুলের মেলা। বিভিন্ন রঙের গোলাপ, গ্যাজনিয়া, ডানথাস, পেনজী, নরডাস, এ্যান্টিনিয়াম, চাইনা গাদা, হাইব্রিড ডালিয়া, সাফারী গাদা, জিনিয়া, বাগানবিলাসসহ বিভিন্ন প্রজাতির অসংখ্য ফুলের সমারোহ ঘটেছে মেলায়। শিরোইল উচ্চ বিদ্যালয় সংলগ্ন রাজশাহী সিটি কর্পোরেশন পরিচালিত শিরোইল উদ্যানে মাসব্যাপী ফুল প্রদর্শনী উদ্বোধন করেন রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মোঃ শফিকুল ইসলাম, বিপিএম। রাজশাহী সিটি কর্পোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র মোঃ নিযাম উল আযীমের সভাপতিত্বে প্রদর্শনীর উদ্বোধনকালে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া জোন) ইবনে মিজান, সিনিয়র কমিশনার (সদর) ইফতেখার আলম, বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদত হোসেন, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুলসংখ্যক দর্শনার্থী উপস্থিত ছিলেন।
সবার জন্য উন্মুক্ত মাসব্যাপী ফুলের এ প্রদর্শনীতে প্রতিদিন সকাল ৮টা হতে দুপুর ২টা এবং ৩টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত উদ্যান খোলা থাকবে। ফুলের এ প্রদর্শনীতে আসার জন্য মহানগরবাসীকে আমন্ত্রণ জানিয়েছে আয়োজকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ