Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেলানী হত্যাকারীদের ফাঁসির দাবি জাগপা’র

| প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সীমান্তে ফেনারীর হত্যাকরী ঘাতক বিএসএফ সদস্যদের ফাঁসি ও কোটি টাকা ক্ষতি পূরণ দেবার দাবি জানিয়েছে জাগপা। বক্তারা বলেন, স্বাধীনতার শুরু থেকেই দিল্লী বাংলাদেশের সাথে বেনিয়ার মত আচরণ করেছে। তারা সীমান্তে পাখির মত মানুষ মারে এবং পানিতে মারে, গুম, খুন, জঙ্গি, সন্ত্রাস সব কিছুরই জনক ভারত ও তাদের দালালরা হিন্দুস্থান না পাকিস্তান কোথা থেকে জঙ্গিবাদ আমদানী হয় দেশের সাধারণ মানুষও তা জানে। ফেলানীর মৃত্যুও এ অপরাজনীতির ফসল। দেশ রক্ষায় নেতৃবৃন্দ ভারতীয় আগ্রাসন ও তার এদেশীয় দালালদের বিরুদ্ধে প্রতিরোধ সংগ্রাম গড়ে তোলার আহŸান জানান। গতকাল বিকেলে আসাদগেট জিইউপি মিলনায়তনে জাগপা আয়োজিত ফেলানীর রক্ত স্বাধীনতার মন্ত্র শীর্ষক এক আলোচনা সভায় বক্তারা এ কথা বলেন।
জাগপার সহ-সভাপতি মাস্টার এম এ মান্নান-এর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, আসাদুর রহমান খান, সৈয়দ শফিকুল ইসলাম, শেখ জামাল উদ্দিন, যুব সম্পাদক বেলায়েত হোসেন মোড়ল শেখ ফরিদ উদ্দিন, সাইফুল আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ