Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দক্ষিণ সুরমায় তিন দিনব্যাপী সুন্নি মহাসম্মেলন শুরু বুধবার

| প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নে ইলাগঞ্জ সুন্নি মহাসম্মেলন বাস্তবায়ন পরিষদের উদ্যোগে তিন দিনব্যাপী ১৪তম সুন্নি মহাসম্মেলন ও আল্লামা ফুলতলীর (র.) ইছালে ছওয়াব মাহফিল আগামী বুধবার ইলাইগঞ্জ হিফজুল কুরআন দাখিল মাদরাসা সংলগ্ন মাঠে শুরু হবে। প্রতিদিন দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত সম্মেলন চলবে।
সম্মেলনে প্রধান অতিথি বক্তব্য রাখবেন মাওলানা নজমুদ্দীন চৌধুরী ফুলতলী, ইছামতি কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা হবিবুর রহমান, মাওলানা মুফতি গিয়াস উদ্দিন চৌধুরী ফুলতলী, মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী, ঢাকা বিশ^বিদ্যালয়ের আরবি বিভাগের সহযোগী অধ্যাপক মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলী।
আমন্ত্রিত অতিথি হিসেবে বয়ান পেশ করবেন নেছারিয়া কামিল মাদরাসা ঢাকার অধ্যক্ষ আল্লামা কফিল উদ্দিন সরকার সালেহী, ঢাকার মহাখালি হোসাইনিয়া কামিল মাদরাসার মুহাদ্দিস মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা নাছির উদ্দিন আনসারী- কুমিল্লা, মাওলানা মুফতি মখলিছুর রহমান আজাদী ঢাকা, লন্ডন প্রবাসী মাওলানা মুফতি আব্দুর রহমান নিজামী, জালালপুর জালালিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা জ উ ম আবদুল মুনাঈম মনজালালী, ঝালখাটি কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবু জাফর মো: ছালেহ, দারুন নাজাত সিদ্দিকীয়া কামিল মাদরাসার মুহাদ্দিস মাওলানা বদরুজ্জামান রিয়াদ, সৎপুর কামিল মাদরাসার মুহাদ্দিস মাওলানা ছালিক আহমদ প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দক্ষিণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ