Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

প্রাইভেট কারে ট্রেনের ধাক্কা, নিহত ৫

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ পিএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈরে একটি প্রাইভেটকারকে ধাক্কা দিয়েছে মৈত্রী এক্সপ্রেস। এতে কারের ভেতরে থাকা ৫ যাত্রী নিহত হয়েছেন। রোববার সকাল ৯টার দিকে কালিয়াকৈরের নয়ানগর এলাকার একটি অরক্ষিত রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার কারণে ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।
কালিয়াকৈর থানার এস আই মো. রাসেল জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ভারতগামী মৈত্রী এক্সপ্রেসের ধাক্কায় প্রাইভেটকারটি ছিটকে পড়ে এবং দুমড়ে মুচড়ে যায়। ওই গাড়ির চালক, দুই নারী এবং দুটি শিশু ঘটনাস্থলেই মারা যায়। জয়দেবপুর জংশনের মাস্টার শহীদুল ইসলাম জানান, দুর্ঘটনার পর থেকে ঢাকা থেকে বঙ্গবন্ধু সেতু হয়ে উত্তরবঙ্গ এবং ময়মনসিংহের পথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। রেল লাইন বন্ধ থাকায় ঢাকাগামী সিরাজগঞ্জ এক্সপ্রেস এবং ঢাকা থেকে ছেড়ে আসা উত্তর ও দক্ষিণবঙ্গগামী সুন্দরবন এক্সপ্রেস, ধূমকেতু এক্সপ্রেস ও নীলসাগর এক্সপ্রেস বিভিন্ন স্টেশনে আটকা পড়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ