Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তানোরে ট্রাকচাপায় শিক্ষা কর্মকর্তা নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৭, ৬:৫০ পিএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর তানোর উপজেলায় সড়ক দুর্ঘটনায় মাকসুদা একরাম (৩৭) নামে এক সহকারী শিক্ষা কর্মকর্তা নিহত হয়েছেন।

মাকসুদা একরাম উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে কর্মরত ছিলেন।

আজ রোববার বেলা ৩টার দিকে উপজেলার দেবিপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আক্কাস আলী (৪০) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষক গুরুতর আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহত শিক্ষা কর্মকর্তার দেশের বাড়ির ঠিকানা জানা যায়নি।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা আবদুস সালাম জানান, বিদ্যালয় পরিদর্শন শেষে শিক্ষা কর্মকর্তা মাকসুদা উপজেলার চাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আক্কাস আলীর মোটরসাইকেলে চড়ে অফিসে ফিরছিলেন। পথে দেবিপুর মোড়ে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেল থেকে তারা দুজনই রাস্তায় ছিটকে পড়েন। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান শিক্ষা কর্মকর্তা মাকসুদা একরাম। আর গুরুতর আহত হন শিক্ষক আক্কাস আলী। এ সময় স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যান।

ওসি আরো জানান, নিহত শিক্ষা কর্মকর্তা লাশ উদ্ধার করে রামেকের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ