Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাবিনাকে ডাকছে দুবাই

| প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : গত বছর মালদ্বীপ পুলিশ ক্লাবের হয়ে খেলে এসেছেন। আসরের সর্বোচ্চ গোলের মালিক হয়ে দ্বীপদেশটি জয় করে এসেছেন। সদ্য সমাপ্ত নারী সাফ ফুটবল টুর্নামেন্টেও ছড়ি ঘুড়িয়েছেন বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন। শিলিগুড়িতে অনুষ্ঠিত এই টুর্নামেন্টে একটি হ্যাটট্রিকসহ সাতটি গোল করেছেন বাংলাদেশের এ গোল মেশিন। প্রথমবারের মত সাফে রানার্সআপ হওয়ার পেছনে সাবিনার অবদানই সবচেয়ে বেশি। ফলে সাবিনার দিকে চোখ পড়েছে বিদেশী ক্লাবগুলোরই। এবার সাবিনাকে দলভুক্ত করতে চায় দুবাইয়ের রোজানিও ক্লাব।
ক্লাবটি তাদের আগ্রহের কথা জানিয়ে সাবিনার সঙ্গে যোগাযোগ করেছে এবং সাবিনা বিষয়টি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ওপর ছেড়ে দিয়েছেন। এ প্রসঙ্গে সাবিনার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমার সঙ্গে দুবাইয়ের একটি ক্লাব যোগাযোগ করেছে। তবে এখানে কিছু শর্ত আছে। আমি পুরো বিষয়টি বাফুফে মহিলা কমিটির প্রধান মাহফুজা আক্তার কিরণের ওপর ছেড়ে দিয়েছি। এর আগে কিরণ আপাই আমাকে মালদ্বীপে খেলার ব্যবস্থা করে দিয়েছিলেন’। ফেব্রয়ারিতে শুরু হবে দুবাইয়ের ফুটবল টুর্নামেন্টটি।
রোজানিও ক্লাবে ইতোমধ্যে পাকিস্তানের অধিনায়ক ও গোলরক্ষক মাফারাসহ পাঁচ পাকিস্তানি ফুটবলার যোগ দিয়েছেন। ২০১৫ সালে এক এসি মিলান সমর্থক ক্লাবটি প্রতিষ্ঠা করেন। খোঁজ নিয়ে জানা যায় রোজানিও ক্লাবের সঙ্গে ইতালিয়ান জায়ান্ট এসি মিলানের একটি চুক্তি আছে।



 

Show all comments
  • তারেক নোমান ৯ জানুয়ারি, ২০১৭, ৯:২৮ পিএম says : 0
    সাবাস সাবিনা, তোমার অবশ্যই ওখানে খেলতে যাওয়া উচিৎ, মনে রাখবা, তুমি নিজেই একটি বাংলাদেশ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাবিনা

২০ সেপ্টেম্বর, ২০২২
৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ