Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

২০১৬ সালের সেরা ২০ ব্রোকারেজ হাউজ

| প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ২০১৬ সালে শীর্ষ ২০ ব্রোকারেজ হাউজগুলোর তালিকা প্রকাশ করেছে ডিএসই। আর সে তালিকায় আগেরবারের মতো এবারও প্রথম স্থানে রয়েছে লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
আলোচ্য বছরে লেনদেনে দ্বিতীয় অবস্থানে রয়েছে আইসিবি সিকিউরিটিজ অ্যান্ড ট্রেডিং কোম্পানি লিমিটেড এবং তৃতীয় স্থানে রয়েছে ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড। চতুর্থ- আইডিএলসি সিকিউরিটিজ লিমিটেড, পঞ্চম- এআইবিএল ক্যাপিটাল মার্কেট সার্ভিসেস, ষষ্ঠ- সিটি ব্রোকারেজ, সপ্তম- ইউনিক্যাপ সিকিউরিটিজ, অষ্টম- এমটিবি সিকিউরিটিজ, নবম- শেলটেক ব্রোকারেজ, দশম- রয়েছে ইবিএল সিকিউরিটিজ লিমিটেড।
শীর্ষ বিশে থাকা অন্য ব্রোকারহাউজগুলো হচ্ছেÑ ইন্টারন্যাশনাল লিজিং সিকিউরিটিজ, রয়্যাল ক্যাপিটাল, মাল্টি সিকিউরিটিজ অ্যান্ড সার্ভিসেস, শাহজালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ, ব্যাংক এশিয়া সিকিউরিটিজ, পিএফআই সিকিউরিটিজ, বিএলআই সিকিউরিটিজ, এনসিসিবি সিকিউরিটিজ অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস, অ্যাপেক্স ইনভেস্টমেন্ট এবং প্রাইম ইসলামী সিকিউরিটিজ লিমিটেড। -ওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২০১৬

২৭ ফেব্রুয়ারি, ২০১৭
৭ জানুয়ারি, ২০১৭
৬ জানুয়ারি, ২০১৭
১ জানুয়ারি, ২০১৭
৩১ ডিসেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ