Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

চট্টগ্রামে ২২ হাজার পিস ইয়াবাসহ আটক ৫

| প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর বায়েজিদ ও আগ্রাবাদ এলাকা থেকে ২২ হাজার ইয়াবাসহ পাঁচ জনকে আটক করেছে পুলিশ। এরা হলেন- আপন মজুমদার রূপেশ (৩৫), বিপক দাশ (৩৮), সেলিম উদ্দিন (৪০), রফিক (২৮) ও শিরিন সুলতানা আঁখি (২৮)।
বায়েজিদ থানার ওসি মো. মহসিন বলেন, শনিবার রাত পৌনে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বায়েজিদ থানার নয়ারহাট এলাকায় অভিযান চালিয়ে আপন ও বিপককে আটক করা হয়। এসময় তাদের বহনকারী প্রাইভেট কারে (চট্ট মেট্রো ব ১৩-৩৮২২) থেকে তল্লাশি চালিয়ে ১২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। রাতভর তাদের নিয়ে আরও ইয়াবা ব্যবসায়ীর সন্ধানে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। কৌশলে ফাঁদ পেতে আরও ইয়াবার গ্রাহক আছে জানিয়ে পরের তিন জনকে আগ্রাবাদ এলাকায় আসতে বলা হয়।
গতকাল সকাল ১০টার দিকে অন্য একটি প্রাইভেট কারে চড়ে এক নারীসহ তিন জন আগ্রাবাদ সিডিএ এলাকায় আসে। তখন তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে আরও ১০ হাজার ইয়াবা পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন