Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সভা

প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বিরামপুর উপজেলা সংবাদদাতা : বিরামপুরস্থ দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ২১তম বার্ষিক সদস্য সভা সম্প্রতি পবিস চত্বরে অনুষ্ঠিত হয়েছে।সভায় দিনাজপুর দক্ষিণ অংশের বিরামপুর, ফুলবাড়ী, হাকিমপুর, ঘোড়াঘাট, নবাবগঞ্জ ও পার্বতীপুর উপজেলার বিদ্যুৎ গ্রাহক সদস্যগণ অংশগ্রহণ করেন।
সমিতি বোর্ড সভাপতি নূরুল আমীন সরদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি খায়রুল আলম সরদার, সচিব মামুনুর রশিদ, কোষাধ্যক্ষ ইউনুছ আলী, এলাকা পরিচালক সাহাবুল ইসলাম, মাসুদ রানা, কামরুজ্জামান, মোকছেদুল মমিন, মিনহাজুল ইসলাম, মতিউর রহমান, মহিলা পরিচালক রিফাতুন ফেরদৌস, মুন্নুজা বেগম, সুরাইয়া বেগম, উত্তরাঞ্চল প্রকৌশলী এনামুল হক, পবিস’র জেনারেল ম্যানেজার মোহাম্মদ আব্দুর রাজ্জাক, এজিএম (এমএস) রফিকুল ইসলাম, বগুড়া পবিস’র জিএম শামসুদ্দিন, ঠাকুরগাঁও পবিস’র জিএম খালেকুজ্জামান, রংপুরের নির্বাহী প্রকৌশলী মাসুদ আলম, পার্বতীপুরের ডিজিএম আশরাফুল হক, কো-অর্ডিনেটর রফিকুল আলম প্রমুখ।
অনুষ্ঠান শেষে বিরামপুরস্থ দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অধীনে সংযোগ প্রাপ্ত ১ লাখ ৪২ হাজার ৯৫৬ জন গ্রাহকের মধ্যে নিয়মিত বিল পরিশোধকারীদের মধ্যে ৩৩ জন এবং অবশিষ্টদের মধ্যে লটারির মাধ্যমে পুরস্কার বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সভা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ