Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

গোবিন্দগঞ্জে ছাত্র যুব ও স্বেচ্ছাসেবক দলের ৫ নেতাকর্মী কারাগারে

| প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে নাশকতা মামলায় বিএনপির ৫ নেতা-কর্মী আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করলে জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। গতকাল সোমবার দুপুরে গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রাশেদা সুলতানা এ আদেশ দেন। আত্মসমর্পন করা নেতারা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম রিপন, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কাজী এহসানুল কবির রিপন, কামারদহ ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম ও পৌর যুবদল নেতা বঙ্ক কুমার।
আসামি পক্ষের আইনজীবি অ্যাড. মিজানুর রহমান মিজান বিষয়টি নিশ্চিত করে জানান, গোবিন্দগঞ্জ বিএনপির অঙ্গ সংগঠনের ৫ নেতা-কর্মী নাশকতা মামলায় আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করেন। বিচারক শুনানী শেষে জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আত্মসমর্পন কালে গোবিন্দগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফারুক কবির আহমেদসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোবিন্দগঞ্জে

১০ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ