Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

টাকা চুরির অপবাদে শিশুকে পিটিয়ে হত্যা

| প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গঙ্গাচড়া উপজেলা সংবাদদাতা :রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলায় টাকা চুরির অপবাদে এক শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত রোবিবার রাতে উপজেলার বড়বিল ইউনিয়নের বকসিগঞ্জ গ্রামে। এ ব্যাপারে নিহতের নানা আবু বক্কর বাদী গতকাল সোমবার থানায় অভিযোগ করেছেন।
জানা যায়, গ্রামের আফরোজা বেগম জীবিকার তাগিদে সৌদি আরব ও বাবা রব্বানী কুমিল্লায় দিন মজুরের কাজ করেন। মাঝে মাঝে রব্বানী বাড়িতে আসে। ঘটনার দিন গত রবিবার রাতে চাচা মহসিন আলীর টাকা চুরির অভিযোগে আতিক হাসানকে মারপিট করলে ঘটনাস্থলেই আতিক হাসান মারা যায়। পরে লাশটিকে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেয়। বিষয়টি সন্দেহ হলে নিহতের নানা আবু বক্কর গতকাল সোমবার বাদী হয়ে থানায় অভিযোগ করেছে। পুলিশ পোস্ট মর্টেমের জন্য সন্ধ্যায় লাশ থানায় নিয়ে আসে।



 

Show all comments
  • Jamal Uddin ১০ জানুয়ারি, ২০১৭, ১০:৪৭ এএম says : 0
    Jara nijer hata ayen tulay nay tader punishment howa uchit. Nistur lockgolo kaybaba choto choto shichugolokay hatta korchey?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাকা

২০ অক্টোবর, ২০২০
১৩ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ