Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভিনয়শিল্পীদের পুরুষ-প্রাধান্য নিয়ে কথা বলা পছন্দ নয় অ্যানা কেন্ড্রিকের

| প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী অ্যানা কেন্ড্রিক অভিনয়শিল্পীদের চলচ্চিত্র জগতে পুরুষদের প্রাধান্য নিয়ে আলাপ-আলোচনা করা দেখতে চান না, তিনি মনে করেন, তাদের এই দৃষ্টিভঙ্গির কারণে বর্তমানে তারা যে অগ্রগামী অবস্থানে আছে তা প্রভাবিত হতে পারে।
সম্প্রতি এই ৩১ বছর বয়সী অভিনেত্রীটি হলিউডের সাম্প্রতিক আলোচনা পুরুষের অগ্রাধিকার নিয়ে তান নিজের স্বতন্ত্র মত দিয়েছেন।
তিনি জানিয়েছেন তার মত হল অভিনয়শিল্পীরা এমনিতেই এক ধরনের অগ্রগণ্য অবস্থানে আছে সুতরাং তাদের পুরুষের প্রাধান্য বা পুরুষ-নারী আয় বৈষম্য নিয়ে কথা বলা উচিত নয়। তিনি জানান তিনি বরং অন্যান্য ক্ষেত্র ও পেশাতে পুরুষের প্রাধান্য বা অগ্রাধিকার বিষয়ে শুনতে চান।
তাকে পুরুষের অগ্রাধিকার বিষয়ে জিজ্ঞাসা করা হলে ‘পিচ পারফেক্ট’ চলচ্চিত্রের অভিনেত্রীটি বলেন, “এটাই পুরুষ-প্রাধান্য বিষয়ে সবচেয়ে শীর্ষ আলোচনা হওয়া উচিত নয়। কারণ অভিনয়শিল্পীরা এই বিষয়ে কথা বলবে এটা কেউই চায় না, আমরা তো এমনিতেই এক সুবিধাজনক শীর্ষ অবস্থানে আছি। আমি বরং অন্যান্য ক্ষেত্রে পরুষের প্রাধান্য সংক্রান্ত আলাপ শুনতে এবং তা হ্রাস করার নিয়ে শুনেতে চাই। তবে আমরাই এই বিষয়ে প্রশ্ন শুনে আসছি।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পছন্দ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ