Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ এপ্রিল ২০১৭, ১৬ বৈশাখ , ১৪২৪, ২ শাবান ১৪৩৮ হিজরী।

মসজিদে গাউছুল আজমে ফাতেহা ইয়াজদাহম পালিত

| প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ও মহাখালীস্থ মসজিদে গাউছুল আজম কর্তৃপক্ষের উদ্যোগে গতকাল বড়পীর হযরত আব্দুল কাদির জ্বিলানী (রহ:)-এর ওফাত দিবস ফাতেহা-ই-ইয়াজদাহম উপলক্ষে ওয়াজ ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দীনের সভাপতিত্বে ও মহাসচিব প্রিন্সিপাল মাওলানা শাব্বীর আহমদ মোমতাজীর পরিচালনায় এতে দেশবরেণ্য প্রখ্যাত আলেমে দ্বীন ও ইসলামী চিন্তাবিদগণ বড়পীর সাহেবের জীবনের ওপর গুরুত্বপূর্ণ বয়ান পেশ করেন। বাদ আসর থেকে মাগরিব পর্যন্ত হাফেজ সাহেবগণ পবিত্র কোরআন শরীফ খতম করেন। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্বারী হাবিবুল্লাহ বেলালী। আরো ওয়াজ করেন মসজিদে গাউছুল আজমের পেশ ইমাম হাফেজ মাওলানা মো: নূরুল হক ও ইমাম হাফেজ মাওলানা মো: মিজানুর রহমান।
বক্তাগণ বড়পীর আব্দুল কাদির জ্বিলানী (রহ:)-এর জীবনীর ওপর গুরুত্বপূর্ণ আলোচনা করেন। রাতে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মুসলিম উম্মাহর সার্বিক কল্যাণ ও সমৃদ্ধি কামনা করা হয়।

 


Show all comments
  • মুসা ১১ জানুয়ারি, ২০১৭, ১:৪০ পিএম says : 0
    হে আল্লাহ তুমি মুসলমানদের প্রতি রহমত নাযিল করো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।