Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

গ্যাস সিলিন্ডার লিক চট্টগ্রামে অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূ নিহত : শিশু আহত

প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের রাঙ্গুনিয়াতে অগ্নিদগ্ধ হয়ে নিহত হয়েছেন এক গৃহবধূ। গতকাল (শনিবার) দক্ষিণ রাজানগরের ধামাইরহাট এলাকার খন্দকার পাড়ায় এ ঘটনায় আহত হয়েছে এক শিশু। নিহত গৃহবধূ শাহিন আক্তার (৩০) খন্দকার পাড়ার শফিউল আলমের স্ত্রী। আর আহত শিশু রোহান (১) শাহিন আক্তারের সন্তান।
চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের অপারেটর প্রহ্লাদ সিংহ জানান, দুপুরে রান্না করতে গিয়ে চুলায় আগুন ধরানোর সময় গ্যাস সিলিন্ডার লিক হয়ে অগ্নিদগ্ধ হন শাহিন আক্তার। এ সময় তার শিশুসন্তানটিও আগুনে পুড়ে আহত হয়। রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের একটি গাড়ি ঘটনাস্থলে যাওয়ার পূর্বে স্থানীয়রা শাহিনকে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠায় বলে জানান প্রহ্লাদ। এ অগ্নিকান্ডে দুটি কাঁচা বসতঘর পুড়ে দুই লাখ টাকার ক্ষতি হয়েছে।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মো. জাহাঙ্গীর জানান, গুরুতর আহত অবস্থায় গতকাল সাড়ে চারটার দিকে শাহিন আক্তারকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত শিশু সন্তানটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ