Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭, ১২ শ্রাবণ, ১৪২৪, ০২ যিলকদ ১৪৩৮ হিজরী

কাউখালীতে পিকনিকের বাস দুর্ঘটনায় আহত চালকের মৃত্যু

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, -০০০১, ১২:০০ এএম

পিরোজপুর জেলা সংবাদদাতা : পিরোজপুরের কাউখালী উপজেলায় শিক্ষার্থীদের পিকনিকের বাস দুর্ঘটনায় আহত চালক জয়ন্ত ব্যানার্জি (৫৫) মারা গেছেন।

আজ বুধবার ভোরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত জয়ন্তর বাড়ি বাগেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকায়।

পিরোজপুর বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন এ তথ্য জানিয়েছেন।

মঙ্গলবার সকালে কাউখালীর পার্শ্ববর্তী নেছারাবাদ উপজেলার অলংকারকাঠি এম আর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকেরা দু’টি বাসে করে বাগেরহাটের খান জাহান আলীর (র.) মাজারে শিক্ষা সফরে যাচ্ছিলেন। দু’টি বাসে ৫৫ জন করে যাত্রী ছিলেন। সকাল সাড়ে ৮টার দিকে কাউখালী-নৈকাঠী সড়কের বিড়ালঝুড়ি এলাকায় এলে এর মধ্যে বৈশাখী পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছকে ধাক্কা দেয়। এসময় বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেলে চালকসহ অন্তত ২৭ আহত হন।

খবর পেয়ে কাউখালী উপজেলা প্রশাসন, পুলিশ, ফায়ার সার্ভিস ও গ্রামবাসী মিলে আহতদের উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় পরে আহত বাসচালক জয়ন্তকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে মৃত্যু হয় তার।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।