Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ অক্টোবর ২০১৭, ০৭ কার্তিক ১৪২৪, ০১ সফর ১৪৩৯ হিজরী

সাভারে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, -০০০১, ১২:০০ এএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : ঢাকা জেলার সাভারে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন।

আজ বুধবার ভোরে সাভারের কাউন্দিয়া ইউনিয়নের মেলারটেক এলাকার মৃত লিয়াকত আলীর তিন তলা বাড়িতে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে র‌্যাব-৩ এর একজন মুখপাত্র মেজর মারুফ জানান, বন্দুকযুদ্ধে আহত হওয়ার পর তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে আজ সকাল সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান ওই র‌্যাব কর্মকর্তা।

অপরদিকে, ওই বাড়ির মালিক মৃত লিয়াকত আলীর স্ত্রী মিনু বেগম (৪৫) জানান, ভোরে আনার নামে এক ব্যক্তিকে খোঁজ করতে অভিযান চালায় র‌্যাব- ৩ এর একটি দল।

পরে ওই বাড়ির তিন তলায় একটি কক্ষে অজ্ঞাত ওই ব্যক্তি র‌্যাবের সদস্যদের দেখে পালানোর সময় গুলি চালায়। এ সময় র‌্যাবের সদস্যরা পাল্টা গুলি চালায়। এতে ওই ব্যক্তি নিহত হন।

পরে র‌্যাব ঘটনাস্থল থেকে তিনটি অস্ত্র উদ্ধার করে। এ সময় বাড়িটির সবগুলো কক্ষ তল্লাশি করে বাড়ির মালিকের ছেলে টুটুলকে আটক করেছে বলেও জানান তিনি।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।