Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ জানুয়ারী ২০১৭, ০৯ মাঘ ১৪২৩, ২৩ রবিউস সানি ১৪৩৮ হিজরী

কমলগঞ্জে শীতবস্ত্র বিতরণ

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর চা বাগান কালিমন্দির প্রাঙ্গইে স্থানীয় সমাজসেবক রাজকুমার সিংহ ও তার সহধর্মিণী কুন্ডলেই দেবীর ব্যক্তিগত অর্থায়নে দুই শতাধিক বয়স্ক বিধবা নারীর মধ্যে শীতবস্ত্র হিসেবে গায়ের চাদর বিতরণ করা হয়। গত মঙ্গলবার সন্ধ্যা ৬টায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান।
মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানুর সভাপতিত্বে ও ছাত্রনেতা রাহুল গড়ের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাধবপুর চা বাগানের ব্যবস্থাপক বিদ্যুৎ কুমার রায়, সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন, জেলা যুবলীগ সদস্য মো: আব্দুল বাছিত, ধলাই ভ্যালী সভাপতি গোপাল নুনিয়া, পরিবহন শ্রমিক নেতা মো: আব্দুল মুকিত, মাধবপুর চা বাগান পঞ্চায়েত সভাপতি দেওনারায়ণ পাশি।  


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।