Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ জানুয়ারী ২০১৭, ০৭ মাঘ ১৪২৩, ২১ রবিউস সানি ১৪৩৮ হিজরী

কাল বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

আগামীকাল তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে। অসম হলেও এর দুটি ‘দাঙ্গাল’-এর জয়যাত্রা কিছুটা কমাবে বলে মনে হয়। এর মধ্যে ‘ওকে জানু’ আর ‘হারামখোর’ বেশ কিছুটা আলোচনায় এসেছে; ‘আ ডেথ ইন দ্য গঞ্জ’ একটু পিছিয়ে আছে।
রোমান্স ড্রামা ‘ওকে জানু’ মুক্তি পাচ্ছে মাদ্রাজ টকিজ, ফক্স স্টার  স্টুডিওস এবং ধর্ম প্রডাকশন্সের ব্যানারে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন মনি রতœম এবং করণ জোহর। মনি রতœম পরিচালিত তামিল ফিল্ম ‘ও কাড়াল কানমানি’র রিমেকটিতে শাদ আলির পরিচালনায় অভিনয় করেছেন আদিত্য রায় কাপুর, শ্রদ্ধা কাপুর, নাসিরুদ্দিন শাহ এবং লীলা স্যাম্পসন। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান। দুই তরুণ-তরুণী মুম্বাই আসে স্বপ্ন পূরণের জন্য কিন্তু তাদের ক্যারিয়ারই এক সময় তাদের মাঝে প্রাচীর হয়ে দাঁড়ায়।  
ডার মোশন পিকচার্সের ব্যানারে ‘হারামখোর’ মুক্তি পাচ্ছে। কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন গুনিত মোঙ্গা, অনুরাগ কাশ্যপ, ফিরোজ আলামির এবং অচিন জৈন। শ্লোক শর্মার পরিচালনায় অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, শ্বেতা ত্রিপাঠী, ত্রিমালা অধিকারী, মোহাম্মদ সামাদ, ইরফান খান (সিনিয়র নন), হরিশ খান্না। সঙ্গীত পরিচালনা করেছেন জাসলিন রয়াল। তিন কিশোর-কিশোরী আর তাদের এক শিক্ষকের গল্প যারা প্রেম, লালসা আর সহিংসতার এক বলয়ে আটকে পড়ে।
‘আ ডেথ ইন দ্য গঞ্জ’ মুক্তি পাচ্ছে ম্যাকগাফিন পিকচার্স এবং স্টুডিওজ আইড্রিমের ব্যানারে। থ্রিলার ফিল্মটি প্রযোজনা করেছেন আশিস ভাটনগর, বিজয় কুমার স্বামী, রাগি ভাটনগর, হানি ত্রেহান এবং অভিষেক চৌবে। কঙ্কণা সেন শর্মার পরিচালনায় অভিনয় করেছেন রণবীর শোরে, বিক্রান্ত মেসি, কল্কি কেকলাঁ, তিলোত্তমা সোম, গুলশান দেবাইয়া, তনুজা, ওম পুরি, সিম সার্ভ এবং আর্য শর্মা। সাগর দেসাই এর সঙ্গীত পরিচালনা করেছেন।  পারিবারিক এক ছুটিতে এমন কিছু ঘটনা ঘটতে শুরু করে যার জন্য কেউই প্রস্তুত ছিল না।
‘ওকে জানু’র একটি দৃশ্য

 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ