Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ এপ্রিল ২০১৭, ১৬ বৈশাখ , ১৪২৪, ২ শাবান ১৪৩৮ হিজরী।

গুদামের লক্ষাধিক টাকার মালামাল চুরি আটক ২

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা : পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের ইয়ার্ডের ভেতরে ৫ নম্বর গুদামে সিঁদ কেটে লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে। এ নিয়ে সোনামসজিদ কাস্টমসের এক কর্মকর্তা বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে পানামা ইয়ার্ডের সুপারভাইজার শহিদুল হক ও গার্ড আমিনুলকে আটক করেছে। পুলিশ ও পানামা সূত্রে জানা গেছে, গত ২ জানুয়ারি গভীর রাতে পানামা ইয়ার্ডের ভেতরে ৫ নম্বর গুদামে উত্তর দিকে সিঁদ কেটে মালামাল চুরি করে। শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সারোয়ার রহমান জানান, পানামার ভেতরে চুরির ঘটনার সাথে জড়িত অভিযোগে গত সোমবার রাতে পুলিশ গার্ডের সুপারভাইজার শহিদুল হক ও গার্ড আমিনুলকে আটক করা হয়। এর আগেও পানামার ভেতর থেকে সুকৌশলে গুদাম থেকে মালামাল চুরি হয়েছে। পুলিশ ও ওই এলাকার অনেকের ধারণা, এসব চুরির সাথে পানামার আরো কোনো ক্ষমতাধর ব্যক্তি জড়িত থাকতে পারে। অপরদিকে পানামায় দায়িত্বরত কোঅর্ডিনেটর টিপু জানান, এসব মালামাল চুরির সাথে সংঘবদ্ধ একটি চোরের দল রয়েছে। পুলিশ আটককৃতদের জিজ্ঞাসাবাদ করলেই এর আসল তথ্য বেরিয়ে আসবে বলে টিপু জানান।
ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক
শিবগঞ্জ উপজেলার দক্ষিণ উজিরপুর এলাকা থেকে ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। র‌্যাব জানায়, গোপন সংবাদ পেয়ে গত মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডার এএসপি নূরে আলমের নেতৃত্বে র‌্যাবের অপারেশন দল দক্ষিণ উজিরপুর গ্রাম এলাকায় অভিযান চালিয়ে ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ চরপাকা সেতারাপাড়া গ্রামের বজলুর রহমানের ছেলে আশতারুলকে (৩৮) আটক করে।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।