Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

উগ্র জঙ্গিবাদীরাই এ ঘটনা ঘটিয়েছে টিপু মুন্সি এমপি

এমপি লিটন হত্যা

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : উগ্র জঙ্গিবাদীরাই এমপি লিটনকে খুন করেছে।  যারা তাকে খুন করেছে তারা যত ক্ষমতাধরই হউক না কেন, ছাড় পাবে না। প্রচলিত আইনের মাধ্যমেই তাদের শাস্তি পেতে হবে। গতকাল নিহত এমপি মঞ্জুরুল  ইসলাম লিটনের কবর জিয়ারত করতে এসে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্সি এমপি একথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, যারা সুন্দরগঞ্জে ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারি চার পুলিশ হত্যা, পরবর্তী সময়ে ছাত্রলীগ নেতা খলিলুর রহমান মামুন ও রিকশাচালক শরিফুল ইসলামকে হত্যাসহ ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার সঙ্গে জড়িত জামায়াত-শিবিবের আসামি; তারাই আইনের ফাঁক-ফোকরে জামিনে এসে এমন হত্যাকা-সহ নাশকতা চালাচ্ছে। এ সরকার তাদের কোনো অবস্থাতেই রেহাই দেবে না এ ব্যাপারে নিশ্চিত থাকুন।
এর আগে তিনি নিহত এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাতে  শরিক হন। এ সময় উপস্থিত ছিলেন গাইবান্ধা-৪  আসনের এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ, সংরক্ষিত মহিলা আসনের এমপি হোসনে আরা, জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। পরে তিনি সঙ্গীদের নিয়ে নিহত এমপি লিটনের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ