Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ৩১ মার্চ ২০১৭, ১৭ চৈত্র, ১৪২৩, ২ রজব ১৪৩৮ হিজরী।

কুষ্টিয়ায় আ’লীগে যোগদানকারী নেতাকে কুপিয়ে হত্যা

জাসদ নেতার বাড়িতে আগুন

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়ার মিরপুরে বিএনপি থেকে সদ্য যোগদানকারী আওয়ামীলীগের নেতা লুৎফর রহমান সাবুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার বেলা দেড়টার দিকে উপজেলার হালসা আমবাড়িয়া ইউনিয়নের গোরস্থানের সামনে এই ঘটনা ঘটে। নিহত সাবু গ্রাম্য চিকিৎসক বলে জানা গেছে। এদিকে ঘটনার পর জাসদ সমর্থিত আমবাড়িয়া ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মিলনের বাড়ি ভাংচুর করে আগুন ধরিয়ে দেয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা দেড়টার দিকে হালসা বাজারে চিকিৎসা করে মটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন লুৎফর রহমান সাবু। আমবাড়িয়া গোরস্থানের কাছে পৌঁছালে দুর্বৃত্তরা সাবুকে কুপিয়ে হত্যা করে। নিহত সাবু গত ইউপি নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী ছিলেন এবং মিরপুর উপজেলা কৃষকদলের সাবেক সাংগঠনিক সম্পাদক। সম্প্রতি তিনি বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদান করেন। ঘটনার পর জাসদ সমর্থিত আমবাড়িয়া ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মিলনের বাড়িতে আগুন ও ভাংচুরের ঘটনা ঘটেছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থল ও মিলনের বাড়িতে অবস্থান নিয়েছে।
মিরপুর থানার অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দিন জানান, সাবেক বিএনপি নেতা ও গ্রাম চিকিৎসক সাবুকে আমবাড়িয়া গোরস্থানের সামনে কুপিয়ে করে হত্যা করা হয়েছে বলে শুনেছি। আমরা ঘটনাস্থলে পথে রয়েছি। কি কারণে হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি। সাবু সম্প্রতি আওয়ামীলীগে যোগদান করেছিলেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ