Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ জানুয়ারী ২০১৭, ০৯ মাঘ ১৪২৩, ২৩ রবিউস সানি ১৪৩৮ হিজরী

প্রাইজমানি র‌্যাংকিং টিটি

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : দুই ইভেন্টে আজ শুরু হচ্ছে ক্রেডেন্স প্রাইজমানি র‌্যাংকিং টেবিল টেনিস টুর্নামেন্ট। শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য প্রতিযোগিতার ইভেন্টগুলো হলোÑ পুরুষ একক ও মহিলা একক। তিন দিনব্যাপী এই টুর্নামেন্টে ৬০ জন পুরুষ ও ২০ জন মহিলা খেলোয়াড় অংশ নিবেন। সকাল সাড়ে নয়টায় প্রতিযোগিতার উদ্বোধন হবে।
জাতীয় ব্লাইন্ড টি-২০ ক্রিকেট
চট্টগ্রাম ব্যুরো : বাংলাদেশ জাতীয় ব্লাইন্ড টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট আগামীকাল থেকে এম এ আজিজ স্টেডিয়ামে শুরু হচ্ছে। চার দিনব্যাপী এ টুর্নামেন্টে গতবারের চ্যাম্পিয়ন, রানার্স আপ চট্টগ্রাম ও যশোরসহ কক্সবাজার, ঢাকা, নরসিংদী, রাজশাহী অংশ নিচ্ছে। টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো থেকে খেলোয়াড় বাছাই করে বাংলাদেশ জাতীয় ব্লাইন্ড ক্রিকেট দল গঠন করে দলটি চলতি মাসে কলকাতা টি-২০ ক্রিকেটে অংশ নেবে। চট্টগ্রাম টুর্নামেন্টের ছয় লাখ টাকা বাজেটের মধ্যে স্পন্সর প্রতিষ্ঠান বড়তাকিয়া গ্রুপ দিচ্ছে পাঁচ লাখ টাকা। গতকাল এক সাংবাদিক সম্মেলনে প্রধান সমন্বয়কারী হাফিজুর রহমান জানিয়েছেন এ তথ্য। লীগের ম্যাচসমূহ এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। বিভিন্ন জেলা হতে আগত খেলোয়াড়রা সাগরিকা মহিলা কমপ্লেক্সে ও বিকেএসসি হোস্টেলে থাকবে। সাংবাদিক সম্মেলনে সাংগঠনিক কমিটির চেয়ারম্যান আলহাজ দিদারুল আলম চৌধুরী বক্তব্য রাখেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।