Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮, ১০ মাঘ ১৪২৪, ৫ জমাদিউস আউয়াল ১৪৩৯ হিজরী

অপেক্ষা বাড়ালেন রুনি

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্বে এসে প্রথম মৌসুমেই শিরোপার আরো কাছে পৌঁছে গেলেন হোসে মরিনহো। লিগ কাপের সেমিফাইনালের প্রথম লেগে হুয়ান মাতা ও মারোয়ান ফেলাইনির গোলে হাল সিটিকে ২-০ গোলে হারিয়েছে তার দল। সব প্রতিযোগিতা মিলে এটি তাদের নবম জয়। তবে ওল্ড ট্রাফোর্ডে আরো একটি ঘটনার সাক্ষি হওয়ার জন্য উন্মুখ ছিলেন রেড ডেভিল সমর্থকরা।
পরশু রাতে গোল পেলেই স্যার ববি চার্লটনকে ছাড়িয়ে ম্যানইউর হয়ে সর্বোচ্চ গোলদাতা বনে যেতেন ওয়েন রুনি। রিডিংয়ের বিপক্ষে ক্লাবের হয়ে ২৪৯তম গোলটি করেন ইংলিশ অধিনায়ক। চার্লটনকে ছাড়ানোর দুটি সুযোগও পেয়েছিলেন ইংলিশ অধিনায়ক, কিন্তু তা কাজে লাগাতে পারেননি। ২৬ জানুয়ারী দ্বিতীয় লেগে হাল সিটির মাঠে খেলবে মরিনহোর দল।
এদিকে কোপা দেল রে’তে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ৩-২ গোলে জিতেও পরের রাউন্ডে যেতে পারেনি লাস পালমাস। প্রতিপক্ষের মাঠে মৌসুমে এটি ছিল লাস পালমাসের দ্বিতীয় জয়। প্রথম লেগে লাস পালমাস নিজেদের মাঠে ২-০ গোলে হারায় দুই লেগ মিলে ৪-৩ গোলে শেষ আটে পৌঁছেছে ডিয়েগো সিমিওনের অ্যাটলেটিকো।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।