Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ জানুয়ারী ২০১৭, ০৯ মাঘ ১৪২৩, ২৩ রবিউস সানি ১৪৩৮ হিজরী

সাভারে চলন্ত গাড়িতে বীমা কর্মকর্তা গুলিবিদ্ধ

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১২:০৯ এএম, ১২ জানুয়ারি, ২০১৭

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারে চলন্ত প্রাইভেটকারে গুলিবিদ্ধ হয়েছেন একটি বীমা কোম্পানির মার্কেটিং কর্মকর্তা। দুর্বৃত্তরা টাকা ভর্তি আছে ভেবে তার ব্যাগটিও ছিনিয়ে নিয়ে যায়।  
বুধবার বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের রাজফুলবাড়িয়া এলাকার ডেলিগেট গার্মেন্টসের সামনে এ ঘটনা ঘটে।
বাম হাতে গুলিবিদ্ধ দোলোয়ার হোসেনকে (৩৫) সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে ইউনিয়ন ইন্সুরেন্স কোম্পানীর মার্কেটিং অফিসার।
গুলিবিদ্ধ দেলোয়ার গুলশানের শাহাজাদপুর খিলবেরীরটেক এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন।
সে পটুয়াখালী জেলার দুমকী থানার ষাটরা গ্রামের আরজ আলীর ছেলে।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, শ্যামলী শাখার ইসলামী ব্যাংকে কাজ শেষে দোলোয়ার হোসেন অফিসিয়াল কাজে রাজফুলবাড়িয়ার ডেলিগেট গার্মেন্টসে আসার পথে চলন্ত গাড়ীতে দুবৃর্ত্তরা গুলি করে। এসময় একটি গুলি তার বাম হাতে বিদ্ধ হয়। দুর্বৃত্তদের ছোড়া গুলিতে গাড়ির পেছনের ডানপাশের কাচ ভেঙ্গে যায়। টাকার ব্যাগ ভেবে কাগজপত্র রাখার ব্যাগটি নিয়ে চম্পট দেয় দুর্বৃত্তরা।
ওসি আরো জানান, ব্যাংক থেকেই তাকে ফলো করছিল দুর্বৃত্তরা। তারা হয়তো ভেবেছিল ব্যাংক থেকে অনেক টাকা উত্তোলন করেছে সে।
প্রাইভেটকারের চালক রেজাউল করিম জানান, ইউনিয়ন ইন্সুরেস কোম্পানীর মার্কেটিং অফিসার দেলোয়ার হোসেন অফিসের কাজে ইসলামী ব্যাংক শ্যামলী শাখায় কাজ শেষ করে অফিসের প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-২৭-০৭২৩) করে সাভারের রাজফুলবাড়িয়ার ডেলিগেট গার্মেন্টস এ রওয়া দেন। কারখানার কাছাকাছি পৌঁছলে পিছন থেকে আসা দুটি মোটরসাইকেলে করে তিনজন দুর্বৃত্ত দুই পাশ দিয়ে এসে তাদের প্রাইভেটকারটি থামাতে বলে। তখন গাড়িটি না থামালে দুর্বৃত্তদের গুলিতে গাড়ির সামনে বসে থাকা দেলোয়ার হোসেনের বাম হাতে গুলি লাগে। পিছনের ডান পাশের কাচ গুলি করে ভেঙ্গে টাকার ব্যাগ ভেবে কাগজপত্রের ব্যাগটি নিয়ে চম্পট দেয় তারা।
পরে দ্রুত তাকে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন তিনি।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।