Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ডিসেম্বর ২০১৭, ০৩ পৌষ ১৪২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

এক লাখ চারাগাছ বিতরণ করবে গুডলাক স্টেশনারি

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাজধানীর বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মাঝে এক লাখ চারাগাছ বিতরণ করবে গুডলাক স্টেশনারি। এ কর্মসূচীর আওতায় ৪০টি স্কুলের আঙ্গিনায় বাগান তৈরি ও চারাগাছ বিতরণ করা হবে। সবুজ ঢাকার আয়োজনে এ কর্মসূচীর তত্ত্বাবধানে থাকছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। বুধবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পরিবেশ, জলবায়ু ও দুর্যোগ ব্যবস্থাপনা সার্কেল-এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী তারিক বিন ইউসুফ, গুডলাক স্টেশনারির ব্র্যান্ড ম্যানেজার ফাহিম হোসেন, সবুজ ঢাকা’র চেয়ারম্যান রুপাই ইসলাম ও অনুষ্ঠান পরিচালক গোলাম মোস্তফা রাজ এসময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জানানো হয়, ঢাকাকে পরিচ্ছন্ন, স্বাস্থ্যকর ও সবুজ নগরীর রূপ দিতে এ ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে। ফাহিম হোসেন বলেন, আগামী ১৫ জানুয়ারি মনিপুর হাই স্কুল, মিরপুর দিয়ে শুরু করা হবে এ কর্মসূচী। তিন মাসব্যাপী চলবে এ ক্যাম্পেইন। অনুষ্ঠানে গ্রীন ঢাকা স্কুল ক্যাম্পেইনে গুডলাক স্টেশনারি সম্পৃক্ত হওয়ায় আরএফএল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কর্মকর্তারা। -বিজ্ঞপ্তি

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ