Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ জানুয়ারী ২০১৭, ০৭ মাঘ ১৪২৩, ২১ রবিউস সানি ১৪৩৮ হিজরী

বিমানের সাফল্যের মুকুটে যুক্ত হলো আরেকটি পালক

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স মালয়েশিয়ার কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরের ‘ফরেন এয়ারলাইন অব দ্যা ইয়ার-২০১৫’ অ্যাওয়ার্ড অর্জন করেছে। কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দর (কেএলআইএ) হতে দক্ষিণ-এশিয়া অঞ্চলে সর্বোচ্চ যাত্রী পরিবহনের সাফল্যে বিমানকে এ পুরস্কার প্রদান করা হয়।
মালয়েশিয়ায় নিযুক্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কান্ট্রি  ম্যানেজার মোহাম্মদ সালাউদ্দিন, বিমানের পক্ষে মালয়েশিয়ার পরিবহন মন্ত্রী ওয়াইবি দাতো সেরি লিয়াও টিঅং লাই এর নিকট হতে সম্প্রতি কুয়ালালামপুরে অনুষ্ঠিত একটি আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড গ্রহণ করেন।
কেএলআইএ পৃথিবীর অন্যতম একটি ব্যস্ততম এয়ারপোর্ট। ২০১৫ সালে এ এয়ারপোর্টের মাধ্যমে ৪ কোটি ৮৯ লক্ষ ৩৮ হাজার ৪২৪ জন যাত্রী এবং ৩ লক্ষ ৫৪ হাজার ৫১৯টি ফ্লাইট চলাচল করেছে।
মালয়েশিয়া এয়ারপোর্টের ‘কেএলআইএ’ এ্যাওয়ার্ড মালয়েশিয়ান এভিয়েশন শিল্পের একটি আকর্ষণীয় পুরস্কার যেটি দেয়া হয় সংশ্লিষ্ট সহযোগীদের আউটস্ট্যান্ডিং পারফরমেন্স এবং সেবার মানের উপর ভিত্তি করে।
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এ পুরস্কার এবং সম্মান প্রমাণ করে যে দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলে বিমানের ব্যবসা এবং সেবা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। এখানে উল্লেখ্য, বিমান ২০১১ ও ২০১৪ সনেও ‘কেএলআইএ ফরেন এয়ারলাইন অব দ্যা ইয়ার’ অ্যাওয়ার্ড অর্জন করে।

 

Show all comments
  • m s siraj ১২ জানুয়ারি, ২০১৭, ২:০৬ এএম says : 0
    দেশকে ভাল বাসি তাই বাংলাদেশ বিমানে সব সময় আসা যাওয়া করি সব সময়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ