Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ জুন ২০১৭, ০৯ আষাঢ়, ১৪২৪, ২৭ রমজান ১৪৩৮ হিজরী

সাহাবায়ে কেরামদের আদর্শে জীবন গড়ুন : জৈনপুরী পীর সাহেব

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : সম্প্রতি ঢাকা বাসাবোর মাদারটেক আ: আজিজ স্কুল অ্যান্ড কলেজ মাঠে বিশাল বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত হয়। আলহাজ মো. শাহাব উদ্দীন সাহেবের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে দোয়া, বাইয়াত ও তাফসির করেন বিশ্ববিখ্যাত ওলী মাওলানা কারামত আলী (রহঃ) এর চতুর্থ বংশধর সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর সাহেব। বিশেষ আকর্ষণ ছিল, দুই সহোদর কিশোর ও শিশু বক্তা পীরজাদা সৈয়দ মেশকাতুর রহমান জৈনপুরী ও সৈয়দ হোমাইয়াদ মাবরুক এর ওয়াজ, এ ছাড়া আরও ওয়াজ করেন জনাব প্রফেসর মাওলানা সোহরাব হোসাইন প্রমুখ। উপস্থিত ছিলেনÑ আলহাজ হযরত মাওলানা মো. আবু আব্দুল্লাহ ও আলহাজ ডা: মো. আব্দুল বাতেন প্রমুখ।
তাফসির কালে পীর সাহেব বলেন, বর্তমান আখেরি জামানায় বিভিন্ন বাতেল আকিদা পন্থী বিভিন্নভাবে সরলমনা মানুষকে মিডিয়ার মাধ্যমে, তরিকার নামে, দাওয়াতের ছদ্মবেশে, পথভ্রষ্ট ও ফেতনা ফাছাদে লিপ্ত করিতেছে। আপনারা এই সকল দল ও ব্যক্তি থেকে দূরে থাকুন এবং নিত্য নতুন প্রচারিত মাসলা মাসায়েলে বিভ্রান্ত না হয়ে পুরাতন আলেম ও ওলী আউলিয়াদের প্রদর্শিত পথে চলুন।
সর্বশেষ মুরশিদে বারহক বলেন :ঈমানি শক্তি ছাড়া মানুষকে ধর্মের আদর্শে অনুপ্রাণিত করা সম্ভব হবে না। তাই আসুন সকলেই প্রতিজ্ঞা করি বাঁচতে হলে গাজী হিসাবে বাঁচবো আর মরতে হলে শহীদ হয়ে মরবো। ন্যায়কে সমুন্নত রাখবো, বাতেলের নিকট কখনো মাথানত করব না।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।