Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ৩১ মার্চ ২০১৭, ১৭ চৈত্র, ১৪২৩, ২ রজব ১৪৩৮ হিজরী।

চামেলিবাগে আ’লীগ নেতার ছেলেকে না পেয়ে মাকে গুলি

সায়েদাবাদে হোটেলে শ্বাসরোধে যুবক খুন

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ওয়ার্ড আওয়ামী লীগ নেতার ছেলেকে না পেয়ে তার বৃদ্ধা মা’কে গুলি করেছে দুর্বৃত্তরা। গতকাল সন্ধ্যায় রাজধানীর পল্টন থানাধীন শান্তিনগর ৩৩ নম্বর চামেলিবাগের সপ্তম তলার ষষ্ট তলার ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ শারমিন সুলতানাকে (৬৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দলীয় অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। অপর দিকে সায়েদাবাদের একটি আবাসিক হোটেলে আবুবকর (৪০) নামে এক যুবককে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।
স্থানীয়রা জানান, চামেলিবাগের ৩৩ নম্বর বাড়িতে স্বপরিবারে বসবাস করেন ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলি রেজা খান রানা। তিনি একাধারে একজন ডিস ব্যবসায়ী। বর্তমানে থানা আওয়ামী লীগের কমিটিতে ভালো পদ প্রত্যাশী ছিলেন তিনি। এ নিয়ে সেখানের দলীয় কারো কারো সাথে তার দ্বন্দ্ব চলছিল। গতকাল সন্ধ্যায় রানার বাসায় কলিংবেলের শব্দ পেয়ে তার বৃদ্ধা মা দরজা খুলে দেন। এ সময় তিন-চারজন যুবককে দেখতে পান তিনি। বাসায় আসার কারণ জানতে চাইলে যুবকরা জানায়, রানাকে খুঁজতে এসেছে তারা। এ সময় তিনি যুবকদের জানান তার ছেলে বাসায় নেই। কেন ছেলেকে খোঁজা হচ্ছে জিজ্ঞাসা করলে যুবকদের সাথে তার তর্ক হয়। এরই মধ্যে যুবকদের একজন শারমিনকে গুলি করে। গুলিটি তার ডান পায়ের উরুতে বিদ্ধ হয়। অস্ত্রধারী সন্ত্রাসীরা দ্রুত সিঁড়ি বেয়ে নিচে নেমে পালিয়ে যায়। স্থানীয় লোকজন শারমিনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। আহতের আত্মীয় কাউয়ুম জানান, দলীয় পদের জন্য একটি চক্রের সঙ্গে রানার দ্বন্ধ চলছিল। তবে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে রানার সাথে কারো অভ্যন্তরীণ দলীয় কোন্দল কিংবা ব্যবসায়িক কারণে এ ঘটনা ঘটেছে।  ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।
এদিকে রাজধানীর সায়েদাবাদের মেহেরান নামে একাটি আবাসিক হোটেল থেকে আবু বকর মিয়া তালুকদার (৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সন্ধ্যা ৬টার দিকে যাত্রাবাড়ী থানা পুলিশ হোটেলের ১০৪ নম্বর কক্ষের তালা ভেঙে লাশটি উদ্ধার করে। আবু বকরের বাড়ি সুনামগঞ্জ সদর থানায়।
যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বলেন, মঙ্গলবার রাতে আবু বকর মিয়া নামে ওই ব্যক্তি এ হোটেলে ওঠেন। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 


Show all comments
  • MD BELLAL AHMED ১২ জানুয়ারি, ২০১৭, ৪:৫২ পিএম says : 0
    ABUBOKKOR Name Ja bakti tar bari holo, Dokkin Sunamgong,Pataria Bazar,Shreenath pur. aponader kase Abubokkor er mamlar ki hoy ta janbo kibaby, Plesse Aponara eta balo babe todonto koro.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ