Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট ২০১৭, ৪ ভাদ্র, ১৪২৪, ২৫ যিলকদ ১৪৩৮ হিজরী

ডিস ব্যবসা নিয়ে বিরোধে যুবককে কুপিয়ে হত্যা

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৭, ১:৫৫ পিএম

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা : ডিস ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে ঢাকার দোহার উপজেলার সুতারপাড়া এলাকায় রুবেল মোল্লা (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। গতরাত সাড়ে ১০টার দিকে উপজেলার সুতারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। রুবেল ওই গ্রামের চুন্নু মোল্লার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানা যায়, সম্প্রতি ডিস ব্যবসা নিয়ে রুবেলের সঙ্গে একই এলাকার কয়েক যুবকের বিরোধ চলছিল। বুধবার রাত সাড়ে ১০টার দিকে প্রতিপক্ষ বাদল চোকদার, আওলাদসহ অজ্ঞাত ৪/৫জন মোবাইল ফোনে রুবেলকে বাড়ি থেকে ডেকে নেয়। পরে বাড়ির সামনে রাস্তায় ধারালো অস্ত্র দিয়ে রুবেলকে কুপিয়ে ফেলে রেখে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য লাশ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, এ ব্যাপারে নিহতের ভাই রুমান মোল্লা বাদী হয়ে ৩ জনের নামসহ অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের ধরতে অভিযান চলছে।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ