Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭, ০৮ আশ্বিন ১৪২৪, ০২ মুহাররম ১৪৩৮ হিজরী

শ্রীমঙ্গলে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৭, ৪:৩৮ পিএম

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : সময়ের শীত সময়ে আসেনি, এসেছে তা দেরিতে। চা শিল্পাঞ্চল শ্রীমঙ্গলে ডিসেম্বরের শেষে তীব্র শীত জেঁকে বসার কথা থাকলেও এমনটা হয়নি। তবে তা জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে শুরু হয়েছে। বর্তমানে হাড় কাঁপানে শীতে জবুথুবু এ জনপদের ছিন্নমূল ও দরিদ্র জনগোষ্ঠী।
বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে শ্রীমঙ্গলে ৭ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড মাত্রা হয়েছে বলে জানায় স্থানীয় আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্র। যা বৃহস্পতিবারের সারাদেশের সর্বনিম্ন তাপমাত্রা। আর সর্বোচ্চ তাপমাত্রা ঢাকায় ২৪ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস।
আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রটি জানায়, চলতি বছরের ১ জানুয়ারি থেকে ১১ জানুয়ারি শ্রীমঙ্গলের তাপমাত্রা ছিল যথাক্রমে ১২ দশমিক ৫, ১২ দশমিক ৪, ১১ দশমিক ৩, ১১ দশমিক শূন্য, ১১ দশমিক ২, ১১ দশমিক ৯, ১২ দশমিক ৫, ৮ দশমিক ৮, ৯ দশমিক ৯, ৯ দশমিক ৮ এবং ১০ দশমিক শূন্য।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।