Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাখি শিকারির গুলিতে আহত ১

| প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা : পাখি শিকার করার বন্দুকের গুলিতে ফরিদগঞ্জে শরীফ মিজি (৩৮) নামে একজন গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার সেকদি গ্রামে এই ঘটনা ঘটেছে। আহত শরীফ মিজি বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও গুলি বর্ষণকারী জসিম তপাদারকে আটক করতে পারেনি।
স্থানীয় ইউপি সদস্যসহ এলাকাবাসী জানায়, বালিথুবা পশ্চিম ইউনিয়নের লোহাগড় গ্রামের শরীফ মিজি বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য ওয়াজ মাহফিল উপলক্ষে তার বোনের বাড়িতে সেকদি গ্রামে বেড়াতে যায়। দুপুরে সে বোনের ঘর থেকে বের হলে পেটে গুলিবিদ্ধ হয়। স্থানীয় লোকজন জানায়, ওই এলাকার জসিম উদ্দিন তপাদার পাখি শিকারকারী বন্দুক দিয়ে পাখি শিকার করছিল। এরই একটি গুলি তার পেটে বিদ্ধ হয়। দ্রæত তাকে চাঁদপুর সদর হাসপাতালে ও পরে ঢাকা রেফার করা হয় । এ ব্যাপারে ফরিদগঞ্জ থানা পুলিশের এসআই ফারুক আলম জানায়, সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে গুলির ঘটনার বিষয়ে নিশ্চিত হয়েছেন। তবে গুলিকারী জসিম উদ্দিন তাপদারের বাড়ি তালাবদ্ধ এবং গুলিবিদ্ধ শরীফ মিজিকে ঢাকায় নেয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাখি

১৫ ফেব্রুয়ারি, ২০২২
১০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ