Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

সিদ্ধিরগঞ্জে গুলিবর্ষণ ও বোমা ফাটিয়ে স্বর্ণের দোকান লুট

| প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সিদ্ধিরগঞ্জ (না:গঞ্জ) উপজেলা সংবাদদাতা : সিদ্ধিরগঞ্জে প্রকাশ্যে গুলিবর্ষণ ও বোমা ফাটিয়ে বিনিময় জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকান লুট করেছে ডাকাতরা। গতকাল বৃহস্পতিবার মাগরিবের নামাজের সময় সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া বড় মসজিদ এলাকায় এ ঘটনাটি ঘটেছে। এসময় কয়েক রাউন্ড গুলির্ষণ ও বোমা ফাটিয়ে চম্পট দেয় ডাকাতরা। এ ঘটনায় পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। ডাকাতরা মুখোশ ও মাস্ক পরা ছিল বলে জানিয়েছেন ওই জুয়েলারী দোকানের কর্মচারীরা। ঘটনাস্থল থেকে পুলিশ অবিস্ফোরিত দুইটি ককটেল উদ্ধার করেছে। তবে ডাকাতদের গুলি বর্ষণের কথা পুলিশ সাংবাদিকদের কাছে স্বীকার করেনি।
এলাকাবাসী জানায়, মাগরিবের নামাজ চলাকালীন সময়ে ওই স্বর্ণের দোকানে ১০/১২ জনের একদল ডাকাত হানা দেয়। এসময় ডাকাতরা দোকানের সমানে কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ ও কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। অস্ত্রের মুখে দোকানের কর্মচারী অধীর, অর্জুন, মনব, পবিত্র ও সুদীপকে জিম্মি করে দোকানের আলমারী ও সুকেশ ভেঙ্গে স্বর্ণালংকারগুলো লুটে নেয়। ডাকাতদের মধ্যে ৪ থেকে ৫ জন ডাকাত মুখোশ পরা ছিল। ডাকাতি শেষে তারা দ্রæত পাশের গলি দিয়ে সটকে পড়ে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা।
দোকানের মালিক কার্তিক চন্দ্র দাশ বলেছেন, কি পরিমাণ স্বর্ণ লুট তা হিসাব না করে বলতে পারছি না।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম জানিয়েছেন, মাগরিবের নামাজের সময় কয়েকজন এসে এ কাজ করেছেন। এ দোকানে তেমন স্বর্ণ মজুদ থাকে না। তারা অর্ডার নিয়ে ঢাকা থেকে স্বর্ণ এনে কাজ করে থাকেন। তিনি গুলি বর্ষণের কথা অস্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লুট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ