Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

২ মাসের মধ্যে দখলকৃত খালের মাটি উত্তোলনের মুচলেকা দিলেন অভিযুক্তরা

ইনকিলাবে সংবাদ প্রকাশিত হওয়ার পর...

| প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : গত ১১ জানুয়ারী দৈনিক ইনকিলাবের অভ্যান্তরীন পাতায় চৌদ্দগ্রামে “গতিপথ পরিবতন করে খালে মাটি ভরাট” শিরোনামে প্রকাশিত সংবাদটি নজরে এসেছে সহকারী কমিশনার (ভ‚মি)সহ স্থানীয় প্রশাসনের। তাৎক্ষণিকভাবে স্থানীয় তহশীলদারকে খালের মাটি কাটা/ভরাট করা বন্ধ করে সরেজমিনে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করেন। পরবর্তীতে গতকাল বৃহস্পতিবার অভিযুক্ত ইউসুফ উপজেলা সহকারী কমিশনার রবিউল হাসানের কার্যালয়ে হাজির হন। সেখানে অভিযুক্ত ইউসুফ আগামী দু’মাসের মধ্যে দখলকৃত খালের মাটি উত্তোলন করে আগের অবস্থায় ফিরিয়ে দেয়ার মুছলেকা দেন।
এ বিষয়ে উপজেলা সহাকরী কমিশনার ভুমি রবিউল হাসান বলেন, পত্রিকায় খাল ভরাটের সংবাদটি আমার নজরে আসার পরই স্থানীয় তহশীলদারের মাধ্যমে অভিযুক্ত ইউসুফ গতকাল উপস্থিত হয়ে খাল পূর্বে অবস্থায় ফিরিয়ে দেয়া এবং ভরাটকৃত মাটি সরিয়ে নিবে। অন্যথায় তার বিরুদ্ধে পরিবেশ ও ফৌজধারী অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রশাসনের এ উদ্যোগকে স্বাগত জানিয়েছে ওই এলাকার ভুক্তভোগী বেশ কয়েকজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ