Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

লোহাগড়ায় স্কুলে মিড-ডে মিল চালু

| প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নড়াইল জেলা সংবাদদাতা : প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে স্থানীয়পর্যায়ে নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউপির কালিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল কার্যক্রম চালু করা হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকালে স্কুলচত্বরে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও নলদী ইউপির চেয়ারম্যান আলহাজ আবুল কালাম আজাদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নড়াইলের জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জেছের আলী, উপজেলা নির্বাহী অফিসার মো. সেলিম রেজা,উপজেলা শিক্ষা অফিসার লুৎফর রহমান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার পিন্টু রঞ্জন দাস, মোকশুদুল হক ও প্রধান শিক্ষক শহিদুল ইসলাম প্রমুখ। বক্তারা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে স্থানীয় পর্যায়ে শিক্ষার্থীদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরে জেলা প্রশাসক শিশু শিক্ষার্থীদের মুখে খাবার তুলে দিয়ে মিড-ডে মিল কার্যক্রমের শুভসূচনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লোহাগড়ায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ