Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘ইয়ে রিশতা..’র কাস্টে যোগ দিচ্ছেন রোমিত শর্মা

| প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টার প্লাসের জনপ্রিয় সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’-এর কাহিনী আরও জমজমাট হতে যাচ্ছে। আর এর অংশ হতে যাচ্ছে নতুন এক চরিত্র।
শিবাঙ্গী জোশি রূপায়িত নায়রার চলমান বাগদানের কাহিনীতে একটি নতুন চরিত্রকে দেখা যাবে। আর এই চরিত্রটি হল মোহেনা সিং অভিনীত কীর্তির স্বামী। আর এই ভ‚মিকায় অভিনয় করবেন রোমিত শর্মা। রোমিত সর্বশেষ অভিনয় করেছেন সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের ‘কুছ রঙ পেয়ার কে এয়সে ভি’ সিরিয়ালে এবং ‘এমটিভি ওয়ারিয়র হাই’তে।
কীর্তি আর তার স্বামী ঋষভকে দাম্পত্য কলহে জড়াতে দেখা যাবে কিন্তু গোয়েঙ্কা পরিবারের সদস্যদের কাছে তা অজানা রয়ে যাবে। ঋষভ চরিত্রটি আসবে নায়রা আর কার্তিকের বাগদানের সময়।
এই প্রসঙ্গে রোমিত বলেছেন, “হ্যাঁ, আমি ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ সিরিয়ালে যোগ দিচ্ছি। আমার চরিত্রটি একজন ধনী ব্যবসায়ীর। সে খুব বিলাসী জীবন যাপন করে। স্ত্রীর প্রতি তার কোনও ভালোবাসা অবশিষ্ট নেই। এই শোয়ের অংশ হতে পেরে আমি আনন্দিত।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শর্মা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ