Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় ৪ বাড়িতে লুটপাট আহত ৪

| প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনার তেরখাদা উপজেলা কৃষকলীগের সাবেক আহŸায়ক তরিকুল ইসলাম ঝিলু মুন্সীর বাড়িসহ চারটি বাড়িতে লুটপাট করেছে সন্ত্রাসীরা। গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে আটলিয়া গ্রামের মুন্সীবাড়িতে এ ঘটনা ঘটে। ফার্মের ১০টি গরু, চারটি রামছাগল, রাইচমিলের মেশিন, ধানের ক্ষেত থেকে স্যালো মেশিন, পাওয়ারটিলার ও মহিলাদের মারধর করে স্বর্ণালঙ্কারসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে জেলা গোয়েন্দা পুলিশসহ। ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। জেলা আওয়ামী লীগ নেতা ও তেরখাদা উপজেলা চেয়ারম্যান সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু ও উপজেলা কৃষকলীগের আহŸায়ক তরিকুল ইসলাম ঝিলু মুন্সীর মধ্যকার পূর্বশত্রæতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয় একাধিক সূত্র নিশ্চিত করেছে।
পুলিশ ও ক্ষতিগ্রস্তদের সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল ভূঁইয়ার নেতৃত্বে বাবুল সরদার, জাফর ভূঁইয়া, রমিজ ভূঁইয়া, নান্নু শেখ, নজরুল শেখ, হাসেম ভূঁইয়া, তুষার ভূঁইয়া, মোতালেব ভূঁইয়া, খালিদ শেখ, ওয়ালিদ শেখ ও নাসির শেখসহ ৫০-৬০জন দেশীয় অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে তরিকুল ইসলাম ঝিলু মুন্সীর বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় তার বোন ফাতেমা খাতুন (২৫) ও সালমা বেগম (৩৫) বাধা দিলে তাদের বেধড়ক মারপিট করে পরিহিত স্বর্ণালঙ্কার কেড়ে নেয়। পরে তরিকুল ইসলাম ঝিলু মুন্সীর গরুর ফার্ম থেকে আটটি গরু, চারটি রামছাগল নিয়ে যায়। একপর্যায়ে ঘরের তালা ভেঙে পাওয়ার টিলার, ফ্রিজ, টিভি, খাট-পালঙ্কসহ বিভিন্ন মালামাল লুটপাট করে নিয়ে গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ