Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

আশুগঞ্জে সরকারি চাল পাচারের সময় ৩টি ট্রাকসহ আটক ৩

| প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

আশুগঞ্জ (ব্রাক্ষণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে খাদ্য গুদাম থেকে সরকারি চাউল পাচার করার সময় ৩টি ট্রাকসহ ৩ জনকে আটক করেছে ভৈরব র‌্যাব। আটককৃতরা হল- মো. জয়নাল আবেদিন, মোঃ হানিফ, মোঃ ইয়াছিন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় সাড়ে ৫টার সময় আশুগঞ্জ সরকারি খাদ্য গুদাম থেকে ৩টি ট্রাকের মাধ্যমে পাচার করে দূর্গাপুর ইউনিয়নের মেসার্স ওসমানগনী এগ্রো ফুড প্রোডাক্টস অটোরাইছ মিলের চাউল গোডাউনে নামানোর সময় র‌্যাব-১৪ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে ৩টি ট্রাকে থাকা ১২শ’ বস্তায় ৫০ কেজি হিসেবে প্রায় ৬০ টন চাউলসহ ৩টি ট্রাক ও ৩জন ট্রাক ড্রাইভারকে আটক করে র‌্যাব। উপজেলা দূর্গাপুর ইউনিয়নের মেসার্স ওসমানগনী এগ্রো ফুড প্রোডাক্টস অটোরাইছ মিলের মালিক হাজী বাহার উদ্দিনকে ঘটনার সময় পাওয়া যায়নি। এদিকে আটককৃত ট্রাক ড্রাইভাররা বলছেন আশুগঞ্জে খাদ্য কর্মকর্তা মোঃ মনিরুজ্জামানের উপস্থিতিতে খাদ্য গুদাম থেকে এই সরকারি চাউল ট্রাকে লোড করা হয়েছে। আশুগঞ্জ উপজেলা খাদ্য কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান জানান, তার উপর আনিত অভিযোগ অস্বীকার করে বলেন সরকারি গুডাউন থেকে চাউল পাচারের বিষয়টি কিভাবে হয়েছে তা তিনি জানেন না। আটককৃতরা যে অভিযোগ করে তা মিথ্যা ও ভিত্তিহীন। উপজেলা নিবার্হী কর্মকর্তা আমিরুল কায়ছার জানান, আশুগঞ্জ আমরা সরকারি চাউল পাচার কালে ৩টি ট্রাকসহ ৩জন ট্রাক ড্রাইভারকে আটক করেছি। কারা এই সরকারি চাউল পাচারের সাথে জড়িত তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান উপজেলা নির্বাহী এই কর্মকর্তা।
ভৈরব র‌্যাব-১৪ ইনচার্জ মেজর মোঃ সামছুল আরিফিন পরাগ জানান, সরকারি গুদাম থেকে সরকারি চাউল ট্রাকে করে পাচার হচ্ছে বলে আমরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ট্রাকের পিছু নেয় এবং উপজেলা বাহাদুরপুর গ্রামের মেসার্স ওসমানগনী এগ্রো ফুড প্রোডাক্টস অটোরাইছ মিলের গোডাউনে পাচারকৃত চাউল নামানোর সময় ৩টি ট্রাকসহ ৩জন ট্রাক চালককে আটক করি। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে র‌্যাবের এই কর্মকর্তা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ