Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় ছুরিকাঘাতে মাস্টার্স পড়ুয়া ছাত্র নিহত

প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : প্রতিপক্ষের ছুরিকাঘাতে হারুন অর রশিদ (২২) নামক মাস্টার্স পড়ুয়া এক ছাত্র নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সকালে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের শুনুই গ্রামে।
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, শুনুই গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র নেত্রকোনা সরকারী কলেজের মাস্টার্সের ছাত্র মো. হারুন অর রশিদের সাথে একই গ্রামের সুরুজ আলীর পুত্র টিটু হাসান সেতু’র বিরোধ চলে আসছিল। হারুন গতকাল রবিবার সকাল সাড়ে ৮টার দিকে তাদের বাড়ির পিছনে জমি দেখতে গেলে পূর্ব থেকে ওঁত পেতে থাকা সেতু তাকে ছুরিকাঘাত করে। এ সময় হারুনের আর্ত-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক সেতুকে আটক করা হয়েছে। কি কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ