Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খাগড়াছড়ি-সাজেক সড়কে জীপ উল্টে প্রাণ হারালো পর্যটক

প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : খাগড়াছড়ি-সাজেক সড়কে দুর্ঘটনায় প্রাণ হারালো আল-মুমিন (২৮) নামে এক পর্যটক। রবিবার ১২টার দিকে সাজেক থানার চম্পাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত আল-মুমিন চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসার ছাত্র এবং সে নরসিংদী জেলার মনোহরদী উপজেলার আব্দুর রশিদের ছেলে। এর বেশী আর কোন তথ্য দিতে রাজী হয়নি সাথে থাকা অন্য পর্যটকরা।
এছাড়াও এ ঘটনায় আরও প্রায় ১০ যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে আব্দুল কাদের ও জাহাঙ্গীর আলমকে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া মেহেদী হাসান নামে একজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
নিহত আল-মুমিনের সহপাঠী মেহেদী হাসান জানান, সকালে খাগড়াছড়ি থেকে সাজেক যাওয়ার পথে পাহাড় উঠতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারায়। এসময় জীপটির পেছনে থাকা অপর একটি জীপের ধাক্কা লাগলে তাদের জীপটি উল্টে যায়। এসময় জীপের চাপায় পড়ে মারাত্মকভাবে আহত হয় আল-মুমিন।
খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রাজর্ষি চাকমা জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল আনোয়ার জানান, ‘জীপ গাড়ি দুটি পুলিশের হেফাজতে আছে। তবে দুর্ঘটনার পরপরই দুজন চালকই পালিয়ে গেছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ