Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

ডিএমপি’র ১২ কর্মকর্তাকে বদলি ও পদায়ন

| প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার ১২ জন কর্মকর্তাকে বদলী ও পদায়ন করা হয়েছে। এর মধ্যে তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ হাবীবুন নবী আনিছুর রশিদকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোয়েন্দা পশ্চিম, গোয়েন্দা পশ্চিম বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ মাহিদুজ্জামানকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পিওএম-পূর্ব, গোয়েন্দা পশ্চিম বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কাজী মইনউদ্দিনকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন, ট্রাফিক-বাড্ডা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রহিমা আক্তার লাকীকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নারী পুলিশ, তেজগাঁও জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাত্যকি কবিরাজ ঝুলনকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তেজগাঁও বিভাগে বদলী ও পদায়ন করা হয়েছে।
অপর এক আদেশে প্রশাসন-গুলশান বিভাগের সহকারী পুলিশ কমিশনার ফেরদৌসী রহমানকে সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক বাড্ডা জোন, সহকারী পুলিশ কমিশনার (কল্যাণ) রুবাইয়াত জামানকে সহকারী পুলিশ কমিশনার তেজগাঁও জোন, সহকারী পুলিশ কমিশনার (ইন্সপেকশন, মেইনটেন্যান্স এন্ড পোল) মোঃ আদিবুল ইসলামকে সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক তেজগাঁও জোন, সহকারী পুলিশ কমিশনার (ক্রাইম) ইশতিয়াক হাসান আমীনকে সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক রমনা-জোন, সহকারী পুলিশ কমিশনার মোঃ কামরুজ্জামানকে সহকারী পুলিশ কমিশনার পেট্রোল-গুলশান, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক রমনা-জোন) হাফিজ আল আসাদকে সহকারী পুলিশ কমিশনার গোয়েন্দা-পশ্চিম, সহকারী পুলিশ কমিশনার (কেপিআই/গার্ড) মোঃ রুহুল আমিন সরকার, এম. ফিলকে সহকারী পুলিশ কমিশনার গোয়েন্দা পূর্ব বিভাগে বদলী করা হয়েছে। ১২ জানুয়ারি ১৭’ ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদায়ন

৩ ফেব্রুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ