Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

৬ষ্ঠ বিএসএইচআরএম-মেটলাইফ আন্তর্জাতিক মানব সম্পদ সম্মেলন ৩রা মার্চ ঢাকায়

| প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আগামী ৩রা মার্চ ঢাকার শেরে বাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক মানব সম্পদ সম্মেলন। বিশ্বব্যাপী ব্যবসা বাণিজ্য ও কর্পোরেট হাউজগুলোর সফলতার ক্ষেত্রে মানব সম্পদ প্রফেশনস এর ক্রম পরিবর্তনশীল গুরুত্বের কথা বিবেচনা করে এ বছর সম্মেলনের মূল প্রতিপাদ্য ঠিক করা হয়েছে- একচেঞ্জ টু চেঞ্জ বা পরিবর্তনের জন্য বিনিময়। বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্ট (বিএসএইচআরএম) এর আয়োজন করছে। এর টাইটেল স্পন্সর হিসেবে থাকবে মেটলাইফ। গতকাল শনিবার এ উপলক্ষ্যে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে ৬ষ্ঠ বিএসএইচআরএম-মেটলাইফ আন্তর্জাতিক মানব সম্পদ সম্মেলন-২০১৭ উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজেন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএসএইচআরএম’র সভাপতি মো. মোশাররফ হোসেন, সহ-সভাপতি মো. মাশেকুর রহমান খাঁন, সম্মেলন-২০১৭ এর চেয়ারম্যান এস এম জহির উদ্দিন হায়দার, সম্মেলনর সচিব এম. আবদুল্লাহ আল মামুন প্রমুখ।
বক্তারা এই আন্তর্জাতিক মানব সম্পদ সম্মেলনের প্রেক্ষিত ও মানব সম্পদ উন্নয়নের ভূমিকা তুলে ধরেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। আসন্ন সম্মেলনটি বিশ্বব্যাপী মানব সম্পদের চলমান অগ্রগতি ও নতুন ধ্যান ধারনা ও জ্ঞান বিনিময়ের এক চমৎকার ক্ষেত্র তৈরী করবে বলে সংবাদ সম্মেলনে আশাবাদ ব্যক্ত করা হয়। সম্মেলনে জানানো হয়, বিশ্বের খ্যাতিমান মানবসম্পদ বিশেষজ্ঞরা উক্ত সম্মেলনে আলোচক হিসেবে অংশগ্রহণ করবেন। এ ছাড়া দেশ বিদেশের প্রায় একহাজার মানব সম্পদ পেশাজীবি এ সম্মেলনে অংশগ্রহণ করবেন। সম্মেলনে রেজিস্ট্রেশনের জন্য মোবাইল নং, ০১৭৯০৪৪৪৪৭৭, ০১৭৯০৪৪৪৪১১ এবং ই-মেইল ঃ পড়হভবৎবহপব@নংযৎসনফ.ড়ৎম তে যোগাযোগ করতে হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৬ষ্ঠ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ