Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

বর্ধিত হোল্ডিং ট্যাক্স বাতিলের দাবিতে রাসিকে গণঅনশন

| প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : মহানগরীতে বর্ধিত হোল্ডিং ট্যাক্স বাতিলের দাবিতে গতকাল প্রতিকি গণঅনশন করেছে রাজশাহী নাগরিক অধিকার সংরক্ষণ সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ। নগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট বড় মসজিদের সামনে এ গণ-অনশন অনুষ্ঠিত হয়।
রাজশাহী নাগরিক অধিকার সংগ্রাম পরিষদের আহŸায়ক অ্যাডভোকেট এনামুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, রাজশাহী নাগরিক অধিকার সংগ্রাম পরিষদের সদস্যসচিব ফরিদ মাসুদ হাসান, রাজশাহী নদী ও পরিবেশ বাঁচাও আন্দলোনের সদস্যসচিব, হোসেন আলী পেয়ারা, ভাষাণী সংগ্রাম পরিষদের সদস্যসচিব সাইদুর রহমান, নাগরিক ভাবনা যুগ্ম-আহŸায়ক মুতাসিম বিল্লাহ। অনশনে বক্তারা বলেন, রাজশাহী সিটি করপোরেশন অস্বাভাবিক হারে হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি করেছে তারা কোন ভাবেই এই হোল্ডিং ট্যাক্স কমাতে চায় না। দিনের পর দিন এই ট্যাক্স বৃদ্ধি পেয়েই চলছে। আন্দোলন করার পরও ট্যাক্স কোন ভাবেই কমাছে না রাসিক।
যত দিন যাচ্ছে ট্যাক্সের পরিমাণ বৃদ্ধিই পাচ্ছে। এই ট্যাক্সের টাকা নগরবাসীর পকেট থেকেই আসে নগরবাসীর টাকা দিয়েই সিটি করপোরেশন রাজশাহী উন্নয়ন করে কিন্তু উন্নয়নের নামে এই অমানবিক হারে ট্যাক্স নগরবাসীর কোন ভাবেই বহন করা সম্ভব হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বর্ধিত

২ ডিসেম্বর, ২০২১
১ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ