Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

খুলনায় কলেজ শিক্ষককে হত্যার পর মালামাল লুট

| প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মহানগরীর শের-এ বাংলা রোডের আমতলার মোড় এলাকায় কলেজ শিক্ষক চিত্তরঞ্জন বাইনকে (৪৫) হত্যার পর মালামাল লুট করেছে দুর্বৃত্তরা। গতকাল (রোববার) দুপুর ২টার দিকে স্থানীয় বাসিন্দা প্রকৌশলী আব্দুল মজিদের ৫৯নং বাড়ির নিচ তলায় ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত চিত্তরঞ্জন বাইন ডুমুরিয়ার কৈয়া বাজার সংলগ্ন শহীদ আবুল কাশেম ডিগ্রী কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ছিল। তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার বিল বকচর গ্রামের ললিত বাইনের পুত্র।
পুলিশ সূত্রে জানাগেছে, চিত্তরঞ্জনকে তার আত্মীয়রা ফোন করলে তিনি কল রিসিভ না করায় রোববার বেলা ১১টার দিকে কয়েকজন আত্মীয়-স্বজন গিয়ে দেখেন ঘরের দরজা ভিতর থেকে লাগানো। জানালার গ্রীল কাটা। ঘরের খাটে হাত পা বাঁধা অবস্থায় চিত্তরঞ্জন শুয়ে আছে। শনিবার দিবাগত রাতের কোন এক সময় দস্যুরা ডাকাতি করতে ঘরে ঢুকলে চিত্তরঞ্জন তাদের দেখে ফেলায় তাকে হত্যা করে মালামাল লুট করে নিয়ে গেছে বলে পুলিশের ধারণা। চিত্তরঞ্জন বাইনের চাচী শাশুড়ি ঝর্না গোলদার বলেন, চিত্তরঞ্জনের স্ত্রী লাকী গোলদার দুই কন্যাকে নিয়ে সাচিবুনিয়া বাপের বাড়ি বেড়াতে গিয়েছিলেন।
ঘটনাস্থল পরিদর্শনকারী খুলনা সদর থানার এসআই তাপস কুমার বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ দুপুর ২টায় লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। নিহত চিত্তরঞ্জন বাইনের মাথায় ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। তার হাত-পা কাপড় দিয়ে বাঁধা ছিল



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ