Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জুল্যান্ডার টু

প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বেন স্টিলার পরিচালিত কমেডি ফিল্ম ‘জুল্যান্ডার টু’। স্টিলার চলচ্চিত্রটির প্রথম পর্ব ‘জুল্যান্ডার’ (২০০১) ছাড়াও ‘দ্য সিক্রেট লাইফ অফ ওয়াল্টার মিটি’ (২০১৩), ‘ট্রপিক থান্ডার’ (২০০৮), ‘কেবল গাই’ (১৯৯৬) এবং ‘রিয়েলিটি বাইটস’ (১৯৯৪) চলচ্চিত্রগুলো পরিচালনা করেছেন।
ডেরেক জুল্যান্ডার (বেন স্টিলার) আর হ্যানসেল (ওয়েন উইলসন) একসময় বিশ্বের শীর্ষ পুরুষ ফ্যাশন মডেল ছিল। অনেক বছর পেরিয়ে এখন তারা প্রায় মাঝবয়সে উপনীত। এখন মডেল হিসেবে তাদের কেউ খবর রাখে না। আধুনিক মডেলিং দুনিয়ায় তারা শুধু হাসির পাত্র। এখন পুরুষ মডেলদের মধ্যে শীর্ষে আছে এমন একজন যে দেখতে আধা পুরুষ আধা নারী, আর তার নাম হলো অল (বেনেডিক্ট কাম্বারব্যাচ)। এমন পরিস্থিতিতে তারা একেবারে ভেঙে পড়েছে। তারা বুঝতে পেরেছে বর্তমান ফ্যাশন দুনিয়ার তাদের আর কোন চাহিদা নেই। কিন্তু এমন সময় তাদের প্রতিভা কাজে লাগাবার একটি সুযোগ এসে যায়। সাবেক সুইম-স্যুট মডেল এবং ইন্টারপোলের মডেলিং বিষয়ক এজেন্ট মন্টানা গ্রোসো (পেনিলোপি ক্রুজ) তাদের সঙ্গে যোগাযোগ করে। ইন্টারপোল তাদের সাহায্য চায় বলে জানায় সে। সে জানায় এক অপরাধী দলের নেতা একে একে পৃথিবীর সুন্দর মানুষদের খুন করছে, এদের মধ্যে আছে জাস্টিন বিবার, ডেমি লোভাটো, আশার আর মাইলি সাইরাস। আর তারা যখন মারা গেছে তাদের সবাই ডেরেকের বিখ্যাত বøæ স্টিল রূপের সেজেছিল। মন্টানা চায় ডেরেক আর হ্যানসেল বিশ্ব ফ্যাশন জগতে আবার নাম লেখাক, কিন্তু তাদের কাজের পদ্ধতি দেখে সে নিজেই সন্দিহান হয়ে ওঠে।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুল্যান্ডার টু

২২ ফেব্রুয়ারি, ২০১৬
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ