Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

শ্যামনগরে দরিদ্র ও মেধাবী শিক্ষাথীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

| প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

শ্যামনগর (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা : সোমবার সকালে শ্যামনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও ভাব বাংলাদেশের আয়োজনে জোবেদা সোহরাব মডেল মাধ্যমিক বিদ্যালয়ে উপজেলার ২৫০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
জোবেদা সোহরাব মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রবিউল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাব বাংলাদেশের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার এম এ আলিম খাঁন, বাংলাদেশ শিক্ষক সমিতি শ্যামনগর উপজেলার সাধারণ সম্পাদক ও প্রধান শিক্ষক জয়দেব বিশ্বাস, প্রধান শিক্ষক রাম রঞ্জন বিশ্বাস,প্রধান শিক্ষক আজাহারুল ইসলাম,শিক্ষক রনজিৎ কুমার বর্মন,শিক্ষার্থী সীমা রানী,নাইম হোসেন প্রমুখ। উপজেলার ১০টি মাধ্যমিক বিদ্যালয়ের ২৫০ জন শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ স্কুল ব্যাগ,খাতা,কলম,পেন্সিল,জ্যামিতি বক্স,ইরেজার,সার্পনার,সেক্ল সহ অন্যান্য উপকরণ বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্যামনগর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ