Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

খালেদা জিয়া সাতবার জন্ম নিলেও হাতির ঝিল বানাতে পারবে না- কৃষিমন্ত্রী

| প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : খালেদা জিয়া সাতবার জন্ম নিলেও হাতির ঝিল বানাতে পারবে না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। তিনি বলেন হাতির ঝিল ছিল পাবলিক টয়লেট সেখানে এখন ওড়াল সেতু শুধু তাই নয় সেখানে এখন ওড়াল ট্রেন লাইন নির্মাণের প্রক্রিয়া চলছে।
তিনি সোমবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ীর কাপাসিয়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে গরীব ও মেধাবী শিশুদের মাঝে শীতবস্ত্র ও আর্থিক প্রণোদনা বিতরণকালে এসব কথা বলেন। তিনি আরো বলেন, ঢাকা এখন ঢাকাতে সীমাবদ্ধ নেই। ময়মনসিংহ পর্যন্ত চলে এসেছে। কাজেই জনগণ এখন গ্রাম থেকেই শহরের সুবিধা পাবে।
তিনি উপজেলার ৬টি ইউনিয়ন ও নকলা উপজেলার ১টি ইউনিয়নের ১২৬টি প্রতিষ্ঠানের ১ হাজার ১শ’ ৪৫ জন শিক্ষার্থীর মাঝে ১ হাজার ৩শ’ ৮ পিছ কম্বল ও ১ লক্ষ ৩৯ হাজার নগদ টাকা প্রণোদনা হিসাবে বিতরণ করেন।
এ সময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক মাস্টার, জেলা পুলিশ সুপার রফিকুল ইসলাম গণি ও অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন সিকদার, মেয়র আবুবক্কর সিদ্দিকসহ স্থানীয় আওয়ামী লীগের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ