Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সেনবাগ উপজেলা চেয়ারম্যানের বহিষ্কারাদেশ স্থগিত

| প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদের বহিষ্কারাদেশ উচ্চাদালত থেকে স্থগিত হওয়ায় পুনরায় দায়িত্ব গ্রহণ করেছেন। সোমবার সকাল থেকে তিনি উপজেলা কার্যালয়ে তার দাফতরিক কার্যক্রম শুরু করেন।
এর আগে গত বুধবার হাইকোর্টের বিচারপতি নাঈমা হায়দার চৌধুরী ও আবু তাহের মো. সাইফুর রহমানের সমন্বয়ে গঠিত একটি দ্বৈতবেঞ্চ উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদকে সাময়িক বরখাস্তের আদেশ ছয় মাসের জন্য স্থগিত করেন। একই সঙ্গে বরখাস্তের আদেশকে কেন অবৈধ ও বেআইনি ঘোষণা করা হবে না তা জানতে চেয়ে সরকারের প্রতি রুল জারি করে চার সপ্তাহের মধ্যে রুলের জবাব দিতে বলেছেন আদালত। উল্লেখ্য, একাধিক মামলার আসামি হওয়ায় গত ১৮ ডিসেম্বর ২০১৬ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপজেলা শাখা-২ এর উপসচিব লুৎফুন নাহার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে সেনবাগ উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদকে তার পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেনবাগ

২০ জানুয়ারি, ২০২২
১৪ ফেব্রুয়ারি, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ