Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিজিটাল ক্যারি ফিশার নয়!

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

প্রিন্সেস লিয়া চরিত্রে চলমান ‘স্টার ওয়ার্স’ ট্রিলজির আগামী পর্ব ‘স্টার ওয়ার্স : এপিসোড এইট’এর কাজ শেষ করে যেতে পেরেছিলেন অভিনেত্রী ক্যারি ফিশার। ২৭ ডিসেম্বর তার আকস্মিক মৃত্যুতে পরের পর্বটি নিয়ে বিপত্তিতে পড়েছি নির্মাতা লুকাস ফিল্ম। তবে তারা জানিয়েছে ডিজিটাল প্রযুক্তির সাহায্য নিয়ে তারা ক্যারিকে ফিরিয়ে আনবে না।
প্রতিষ্ঠানটির মুখপাত্র জানিয়েছে অভিনেত্রীর মৃত্যুর পর কিছু গুজব রটেছে, আমরা তার ইতি ঘটাতে চাই।
“আমাদের ভক্তদের আমরা নিশ্চিত করতে চাই যে লুকাসফিল্ম প্রিন্সেস বা জেনারেল লিয়া অর্গানার চরিত্রে ক্যারি ফিশারকে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে পুননির্মাণ করবে না।,” মুখপাত্র বলেছেন।
এই মুখপাত্র জানায় লুকাসফিল্ম তার মৃত্যুর ধকল সামলে ওঠার চেষ্টা করছে এবং তিনি চিরদিন আমাদের স্মৃতিতে থাকবেন।
“ক্যারি ফিশার সবসময় লুকাসফিল্ম পরিবারের সদস্য ছিলেন আছেন এবং থাকবেন। তিনি ছিলেন আমাদের প্রিন্সেস, আমাদের জেনারেল এবং সবচেয়ে বড় কথা আমাদের বন্ধু।
“আমরা তাকে হারাবার শোক এখনও সামলে উঠতে পারিনি। আমরা প্রিন্সেস লিয়াকে চিরদিন মনে রাখব, এবং ‘স্টার ওয়ার্স’কে তিনি যা দিয়েছেন তার সম্মান করব,” মুখপাত্র আরও বলেছে।
‘স্টার ওয়ার্স : এপিসোড এইট’ এই বছরের ১৫ ডিসেম্বর মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিজিটাল

১২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ