Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী চাচা-ভাতিজা নিহত

ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ওয়ারী থানা এলাকায় বেপরোয়া ট্রাক চাপায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী আলমগীর হোসেন (৫০) ও তার ভাতিজা স্কুলছাত্র রহিম (১০)। এছাড়া বিমান বন্দর এলাকায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (১২) এক কিশোর প্রাণ হারিয়েছে। ময়নাতদন্তের জন্য লাশগুলো ঢাকা মেডিক্যাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও মেডিক্যাল সূত্র জানায়, ট্রাকচাপায় নিহত আলমগীর হোসেন ইসলামপুরের একজন কাপড় ব্যবসায়ী। সেখানে তার নিজস্ব দোকান রয়েছে। সোমবার দিবাগত রাত ১১টার দিকে দোকান বন্ধ করে ভাতিজা রহিমকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে গেন্ডারিয়ার বাসায় ফিরছিলেন। পথে ধোলাইখাল এলাকার চিশতিয়া কমিউনিটি সেন্টারের সামনে একটি বেপরোয়া গতির ট্রাক পেছন দিক থেকে মোটরসাইকেল চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন। নিহত রহিম গেন্ডারিয়ার স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র। আলমগীর মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার আ. কুদ্দুস ভূঁইয়ার ছেলে। নিহতরা গেন্ডারিয়ার দ্বীননাথ সাহা রোডের ২৭/জে নম্বরের ভাড়া বাসায় বসবাস করত। গতকাল সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় দায়ী ট্রাকের চালককে আটক করতে পারেনি পুলিশ।
এদিকে গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে বিমান বন্দর রেল লাইনে কাটা পড়ে অজ্ঞাত (১২) এক কিশোর প্রাণ হারিয়েছে। পুলিশ জানায়, ঢাকামুখী একটি ট্রেনে কাটা পড়ে ওই কিশোর। নিহতের পরনে ছিল হাফ প্যান্ট ও হাফ হাতা গেঞ্জি। গতকাল সন্ধ্যা পর্যন্ত কিশোরের পরিচয় জানা যায়নি। এসব ঘটনায় পৃথক থানায় অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ